Main Menu

গোয়াইনঘাটে বিদেশি মদ ও ফেনসিডিলসহ দুইজন গ্রেপ্তার

ডেইলি বিডি নিউজঃ সিলেটের গোয়ানঘাট থানার তামাবিল এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিল ও বিদেশি মদ সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

শনিবার (১৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এস আই সুজিত চক্রবর্তীর নেতৃত্বে ডিবি পুলিশ গোয়াইনঘাট থানার তামাবিল এলাকায় অভিযান চালিয়ে জৈন্তাপুর থানার লক্ষীপাশা গ্রামের মৃত ইবন মিয়ার ছেলে জসিম মিয়া (৩৫), এবং একই থানার নিজপাট গ্রামের আতাউর রহমানের ছেলে লোকন আহমদ (৩৩) দের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের হেফাজত থেকে ১০ বোতল ফেনসিডিল জাতীয় কোডেইন ফসফেট এবং ৩০ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এস আই আবুল হোসেন বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে গোয়ানঘাট থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ ও সহকারি মিডিয়া অফিসার সাইফুল আলম জানান, সীমান্ত এলাকায় মাদক এবং চোরাচালান বন্ধ করতে নিয়মিত অভিযান চালিয়ে আসছে ডিবি পুলিশ। এরই ধারাবাহিকতায় গতকাল ফেনসিডিল ও বিদেশি মদসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। আসামিদের ইতিমধ্যে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।






Related News

Comments are Closed