Main Menu

গোয়াইনঘাটে পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ধৃতরা হচ্ছেন- গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের ভিতরগুল গ্রামের সাইফুল ইসলাম (২৭) এবং পূর্ব জাফলং ইউনিয়নের আলামিন(৩০)।

গোয়াইনঘাট থানা পুলিশ সূত্রে জানা যায়,সোমবার (২৬ জুলাই) ভোরবেলায় গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই মাছুম আলম এএসআই জামাল ও এএসআই দিবাস সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের ভিতরগুল গ্রামে অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৪৪ বোতল ফেন্সিডিলসহ সাইফুল ইসলাম (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেন।

অপরদিকে ২৫ জুলাই (রবিবার) দিবাগত রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয় রায়ের নেতৃত্বে এআই লিটন রায় ও এএসআই দিবাসসহ পূর্ব জাফলং ইউনিয়নের সোনাটিলা এলাকায় অভিযান চালিয়ে ২৪ বোতল ভারতীয় তৈরী Officer’s Choice BLUE মদসহ আল আমিন (৩০) নামের এক যুবকে গ্রেফতার করেন।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব বলেন,সিলেটের মান্যবর পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমর সার্বিক দিক নির্দেশনায় গোয়াইনঘাট থানা পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছে আসছে। তারই ধারাবাহিকতায় উপজেলার পূর্ব জাফলং ও রুস্তুমপুর ইউনিয়নে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৪ বোতল ফেনসিডিল ও ২৪ বোতল ভারতীয় তৈরী Officer’s Choice BLUE মদসহ সাইফুল ইসলাম এবং আলআমিনকে গ্রেফতার করা হয়েছে। তারা উভয়ের বিরোদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোয়াইনঘাট থানায় মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে।






Related News

Comments are Closed