Main Menu

২৪ ঘন্টাই ফ্রি অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছে সিলেট মহানগর যুবলীগ

ডেইলি বিডি নিউজঃ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে সিলেট মহানগর যুবলীগ একের পর এক মানবিক কাজ করে অসহায় মানুষকে সেবা দিয়ে যাচ্ছে। বর্তমানে সিলেটে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে যাওয়াতে দেখা দিয়েছে অক্সিজেন সল্পতার মহামারি করোনা শুরু হওয়ার পর থেকে সিলেট মহানগর যুবলীগ একের পর এক মানবিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বর্তমান সময়
২৪ ঘন্টাই সিলেটের শহর ও শহরতলির মানুষকে ফ্রি অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছে। অক্সিজেন সেবা নেওয়ার জন্য খোলা হয়েছে হটলাইন। ফোন করা মাত্রই অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে চলেন মুমূর্ষু রুগীর কাছে।

মঙ্গলবার (১০ আগস্ট) এ ধারাবহিকতায় সিলেটের মিরাবাজার এলাকা থেকে করোনা আক্রান্ত পিয়ারা বেগম নামক মুমুর্ষ রোগীর এক আত্মীয় সোহেল হটলাইনে ফোন দেওয়ার মাত্রই সিলেট মহানগর যুবলীগ ফ্রি অক্সিজেন সেবা পৌছে দেয়।

এ অবদানের স্বীকৃতিস্বরূপ কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের হাত থেকে উপহার হিসেবে ৫টি অক্সিজেন সিলিন্ডার পেয়েছে সিলেট মহানগর যুবলীগ। এরই ধারাবাহিকতায় সিলেটের যে কোন প্রান্ত থেকে হটলাইনে ফোন পাওয়া মাত্রই ছুটে চলেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার সহ যুবলীগের নেতৃবৃন্দ।

এ বিষয়ে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন,রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারি শুরুর পর থেকে সিলেট মহানগর যুবলীগ একের পর এক মানবিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মানবিক যুবলীগের কর্ণধার স্রদ্ধাভাজন শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর আহ্বানে সিলেট মহানগর যুবলীগ সিলেটের বিভিন্ন স্তরের মানুষের মাঝে সেবা দিয়ে যাচ্ছে। দেশ স্বাভাবিক না হওয়া পর্যন্ত সাধ্যমত মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে যাবো ইনশাআল্লাহ।






Related News

Comments are Closed