Main Menu

রাতে পিএসজির হয়ে মাঠে নামছেন মেসি!

ডেইলি বিডি নিউজঃ লিগ ওয়ানে নিজেদের চতুর্থ ম্যাচে রবিবার দিবাগত রাতে মাঠে নামছে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি)। এই ম্যাচে পিএসজির প্রতিপক্ষ রিমস। এ ম্যাচের মধ্য দিয়েই প্রথমবারের মতো পিএসজির জার্সি গায়ে মাঠে নামবেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। এমনটিই বলছে ইউরোপীয় গণমাধ্যমগুলো।

পিএসজির হয়ে মেসির অভিষেকের সাক্ষী হতে হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকরা। ম্যাচের ১০ দিন আগেই স্টেডিয়ামের সব টিকিট বিক্রি হয়ে গেছে। সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। তার আগেই ক্লাবের পক্ষে অভিষেক হয়ে যাওয়ার কথা মেসির।

রিমসের বিপক্ষে ম্যাচটি শুরু হবে রবিবার দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে। অভিষেক হলেও মেসি হয়তো ম্যাচের পুরো সময় খেলবেন না। ম্যাচের দ্বিতীয়ার্ধে ৩০ মিনিটের মতো খেলতে পারেন তিনি। এই ম্যাচকে সামনে রেখে গতকাল ঘাম জড়িয়েছেন মেসি-নেইমার-এমবাপ্পেরা। এই মৌসুমে এখনো কোনো ম্যাচ খেলেননি নেইমার। রাতের ম্যাচেই মেসির সঙ্গে মাঠে দেখা যেতে পারে তাকে।

রিমসের মাঠে সেই ম্যাচটি দেখতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে টিকিট কিনেছেন সমর্থকরা। ফরাসি জাতীয় ক্রীড়া দৈনিক লেকিপে-কে রিমসের টিকিট অফিসের প্রধান আলেকজান্ডার জেয়ানিন জানিয়েছেন,অনলাইনে চিলি, ভারত,দক্ষিণ কোরিয়া,থাইল্যান্ড ও মিসর থেকেও কেনা হয়েছে টিকিট।






Related News

Comments are Closed