Main Menu

এডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে আরটিএম আল কবির টেকনিক্যাল বিশ্ববিদ্যালয় পরিবারের শোক

ডেইলি বিডি নিউজঃ সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো, লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেটে প্রতিষ্টিত বাংলাদেশের প্রথম বেসরকারী কারিগরি বিশ্ববিদ্যালয় “আরটিএম আল কবির টেকনিক্যাল বিশ্ববিদ্যালয়” পরিবার।

বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্টাতা ও বোর্ড অব ট্রাষ্টি,রুপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড,আহমদ আল কবির এক শোকবার্তায় মরহুমের কর্ময়য় জীবনের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন,তাঁর বর্ণাঢ্য জীবনে তিনি আপাদমস্তকে একজন রাজনৈতিক সংগঠক ও নেতা হিসেবে সকলের কাছে প্রিয় এবং গ্রহণযোগ্য একজন ব্যাক্তি ছিলেন।মহান মুক্তিযুদ্ধ সহ তার পুর্ব ও পরবর্তী সময়ে রাজনৈতিক বিভিন্ন প্রেক্ষাপটে জাতীয় ও স্হানীয় ভাবে এডভোকেট লুৎফুর রহমানের নেতৃত্ব ও অবদান ছিলো স্মরণীয়। তাঁর মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে গভীর শোক জানিয়ে ড,কবির মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য,এডভোকেট মো, লুৎফুর রহমান বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।






Related News

Comments are Closed