Main Menu

চেম্বারের নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল ও আপিল বোর্ডের চেয়ারম্যান এড.ড.শহীদুল ইসলাম

ডেইলি বিডি নিউজ:: দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পরিষদের আগামী মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন আয়োজনের লক্ষ্যে নির্বাচন বোর্ড ও আপিল বোর্ড গঠন করা হয়েছে। (৬ সেপ্টেম্বর) সোমবারে অনুষ্ঠিত পরিচালনা পরিষদের জরুরী সভায় উপস্থিত পরিচালকগণের মতামতের ভিত্তিতে বিধি মোতাবেক ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন বোর্ড ও ৩ সদস্য বিশিষ্ট আপিল বোর্ড গঠন করা হয়।

এতে আব্দুল জব্বার জলিলকে নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে মনোনিত করা হয় এডভোকেট ড.এম.শহীদুল ইসলামকে। এছাড়া নির্বাচন বোর্ডের অন্য সদস্য হিসেবে এড. মিসবাউর রহমান আলম ও সিরাজুল ইসলাম শামীমকে মনোনিত করা হয়েছে। আর আপিল বোর্ডের সদস্য হয়েছেন এড.দিলীপ কুমার কর ও আতিকুর রহমান।
উক্ত সভায় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মোঃ শোয়েব,সিনিয়র সহ-সভাপতি চন্দন সাহা,সহ-সভাপতি তাহমিন আহমদ,পরিচালক মোঃ মামুন কিবরিয়া সুমন,মোঃ এমদাদ হোসেন,মোঃ সাহিদুর রহমান,মুশফিক জায়গীরদার,এহতেশামুল হক চৌধুরী,আব্দুর রহমান,ফালাহ উদ্দিন আলী আহমদ, মোঃ আব্দুর রহমান (জামিল),হুমায়ুন আহমদ,মোঃ আতিক হোসেন,আলীমুল এহছান চৌধুরী, ওয়াহিদুজ্জামান চৌধুরী,মোঃ আমিনুজ্জামান জোয়াহির,খন্দকার ইসরার আহমদ রকী,ফখর উস সালেহিন নাহিয়ান,শমসের জামাল প্রমূখ।






Related News

Comments are Closed