Main Menu

সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডে তিন দিনের গণটিকা কার্যক্রম শুরু

ডেইলি বিডি নিউজঃ সিলেট সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের ৮২টি কেন্দ্রে আজ থেকে টানা তিন দিন গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ দেওয়া হবে। সকাল নয়টা থেকে বেলা তিনটা পর্যন্ত জাতীয় কোভিড-১৯ ভ্যাকসিনেশন ক্যাম্পেইনের এ কার্যক্রম চলবে।

গত রোববার সন্ধ্যায় সিটি করপোরেশনের জনসংযোগ শাখা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। যাঁরা গণটিকা কার্যক্রমে অংশ নিয়ে মডার্নার প্রথম ডোজ গ্রহণ করেছেন,তাঁরা দ্বিতীয় ডোজ গ্রহণ করবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,সিলেট নগরে তিন দিনব্যাপী গণটিকার প্রথম পর্যায়ে যে কেন্দ্রে,যে তারিখে যিনি মডার্নার টিকা গ্রহণ করেছেন,তাঁদের একই কেন্দ্রে টিকা গ্রহণ করতে হবে। প্রথম ডোজের সঙ্গে মিল রেখে দ্বিতীয় ডোজও প্রথম,দ্বিতীয় ও তৃতীয় দিনে গ্রহণ করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়,গণটিকার প্রথম দিন যাঁরা প্রথম ডোজ নিয়েছিলেন,দ্বিতীয় ডোজও তাঁদের প্রথম দিন নিতে হবে। এ ছাড়া প্রথম পর্যায়ে দ্বিতীয় ও তৃতীয় দিন যাঁরা প্রথম ডোজ নিয়েছিলেন,তাঁদেরও একইভাবে দ্বিতীয় পর্যায়ে গণটিকার ক্ষেত্রে দ্বিতীয় ও তৃতীয় দিনে দ্বিতীয় ডোজ নিতে হবে।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জানান,টিকা গ্রহণ করতে জাতীয় পরিচয়পত্র এবং কেন্দ্র থেকে দেওয়া টিকার আইডি কার্ড সঙ্গে আনতে হবে। কোনো অবস্থাতেই জাতীয় কোভিড-১৯ ক্যাম্পেইনের এ ধাপে কেউ টিকার প্রথম ডোজ গ্রহণ করতে পারবেন না।

গত ৭ আগস্ট থেকে টানা তিন দিন সিলেট সিটি করপোরেশন এলাকায় প্রথম ধাপে গণটিকা কার্যক্রমের অংশ হিসেবে টিকা প্রদান করা হয়েছিল।






Related News

Comments are Closed