Main Menu

শ্রেষ্ঠত্বের পুরষ্কার পেলেন বানিয়াচং থানার ওসি প্রজিত কুমার দাস

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন বানিয়াচং থানার প্রজিত কুমার দাস। এছাড়া জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন মোঃ তোহা।

মঙ্গলবার (৭সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার এসএম মুরাদ আলি অভিন্ন মানদন্ডে কর্মক্ষেত্রের কৃতিত্ব স্বরূপ তাঁদেরকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

জানা যায়,ওয়ারেন্ট তামিল,ইয়াবা,গাঁজা দেশীয় অস্ত্র, বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার,চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন,ভিকটিম উদ্ধার,মামলার নিষ্পত্তিসহ সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) ওসি নির্বাচিত করা হয়েছে প্রজিত কুমার দাস ও শ্রেষ্ঠ এএসআই মোঃ তোহাকে।

পুরষ্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বানিয়াচং (সার্কেল),হবিগঞ্জ সদর সার্কেলসহ বিভিন্ন উপজেলার সার্কেল, ডিএসবি,সহকারি পুলিশ সুপার (ট্রাফিক বিভাগ),সকল থানার অফিসার ইনচার্জ,এসআই,এএসআইসহ জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ প্রমুখ।

বানিয়াচং থানার ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস ও এএসআই মোঃ তোহা পুলিশ সুপার এসএম মুরাদ আলি ও থানায় কর্মরত সকল কর্মকর্তা এবং অন্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,এই কৃতিত্ব আমাদের একার নয়। অত্র থানার সকল অফিসার ও ফোর্সদের সম্মিলিত প্রচেষ্টায় এই কৃতিত্ব অর্জন করতে সক্ষম হয়েছি। ভবিষ্যতেও যাতে সেবার মানদন্ডে পৌঁছতে পারি এই দোয়াই কামনা করি।






Related News

Comments are Closed