Main Menu

২৫ নং বিট পুলিশীং কমিটির সভা অনুষ্ঠিত

ডেইলি বিডি নিউজঃ সিলেট মহানগর ৭ নং ওয়ার্ডের আওতাধীন ২৫ নং বিট পুলিশীং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮) সেপ্টেম্বর দুপুর ১২ ঘটিকায় নগরীর বনকলাপাড়া এলাকায় ২৫ নং বিট কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। মুহিবুর রহমান সাবুর সভাপতিত্বে ও আব্দুল আজিজ মনুর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসএমপি এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ মফিজ উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমপি এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাইনুল জাকির। ওসি তদন্ত জসিম আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে এসএমপির এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মোঃ মফিজ উদ্দিন বলেন, বিট পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য ও এলাকার অপরাধ নির্মূলে সকলের সহযোগিতা প্রয়োজন। এসময় তিনি পুলিশকে ভুল তথ্য না দেওয়ার জন্য আহ্বান জানান এবং কোনো নিরীহ মানুষ যেন কোন মামলায় না জড়ান তা তদন্ত করে খতিয়ে দেখা হবে বলে আশ্বস্ত করেন। তিনি বলেন এলাকায় ছোট খাট সমস্যাগুলো সামাজিকভাবে সমাধান করার জন্য বিট পুলিশীং গঠন করা হয়েছে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,২৫ নং বিট পুলিশীং অফিসার এস আই গৌতম চন্দ্র দাশ,মোঃ মানিক মিয়া,মাহমুদুর রহমান,অগ্রণী তরুণ সংঘের সভাপতি জহিরুল ইসলাম মিশু,শাহরুমি সমাজকল্যাণ সংস্থার সভাপতি মোহাম্মদ আলেক মিয়া,মোঃ শরি মিয়া,শাহান আহমদ চৌধুরী প্রমুখ।






Related News

Comments are Closed