Main Menu

শেখ হাসিনা এখন বিশ্বসভায়ও একজন শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী: পরিকল্পনামন্ত্রী

ডেইলি বিডি নিউজি একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে শেখ হাসিনার অবদান আজ আন্তর্জাতিকভাবে স্বীকৃত। ইতোমধ্যে তিনি গণতন্ত্র,স্বাস্থ্য ও শিশু মৃত্যুর হার হ্রাস, তথ্যপ্রযুক্তির ব্যবহার,দারিদ্র্য বিমোচন,উন্নয়ন এবং দেশে দেশে জাতিতে জাতিতে সৌভ্রাতৃত্ব,সম্প্রীতি ও শান্তি প্রতিষ্ঠার জন্য আন্তর্জাতিকভাবে বিভিন্ন খেতাব আর সম্মানে ভূষিত হয়েছেন।

পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান বলেছেন,শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশে নয়,বিশ্বসভায়ও একজন শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী। তার নেতৃত্ব,উন্নয়ন,মানবিকতা সারা বিশ্বে অনুকরণীয় দৃষ্টান্ত। বাংলাদেশকে একটি সমৃদ্ধ দেশে রূপান্তরিত করতে শেখ হাসিনার বিকল্প নেই।

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে এক পথসভায় পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন। এ সময় হাজারো মানুষ ফুল দিয়ে তাকে বরণ করেন।

পরিকল্পনামন্ত্রী বলেন,দেশের যতসব উন্নয়ন হয়েছে সব প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। আমাদের প্রধানমন্ত্রীর কথা স্মরণ রাখতে হবে। তার প্রতি আস্থা ও বিশ্বাস রাখতে হবে। জনগণের উপকারের জন্য সরকার সকল উন্নয়ন করবে।

তিনি বলেন,আমি কাজের মানুষ,কাজ করতে চাই, আমার কাজই আপনাদের সেবা করা,দেশের সেবা করা। এখন সারাদেশের উন্নয়নের পাশাপাশি সুনামগঞ্জের পুরো জেলায় বিভিন্ন উন্নয়ন হচ্ছে। আরো উন্নয়ন হবে। এক কথায় জনগণের উন্নয়ন হয়,এমন সব কাজ আমরা করব। আপনারা প্রধানমন্ত্রীর ওপর ভরসা রাখুন।






Related News

Comments are Closed