Main Menu

পর্তুগালের বিশিষ্ট ব‍্যবসায়ী আবু তাহের সুমনের ভাই শিব্বির আহমদের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক :পর্তুগালের বিশিষ্ট ব্যবসায়ী আবু তাহের সুমনের ভাই নগরীর উপশহর নিবাসী তরুণ ব্যবসায়ী এ এইচ শিব্বির আহমদ বুধবার ভোর ৫ টা ৪৫ মিনিটে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শিব্বির আহমদ শাহজালাল উপশহর জি ব্লকের বাসিন্দা ও ডি ব্লকের ফ্যামিলি নিডস’র স্বত্বাধিকারী বিশিষ্ট মুরুব্বি মুহিবুর রহমানের ছেলে।শিব্বির আহমদ বিগত ২০১৭ সাল থেকে কিডনী রোগে ভুগছিলেন। তাঁর দুটি কিডনীই ডেমেজ হয়ে গিয়েছিল।

মঙ্গলবার দিবাগত রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে ভোর বেলা দ্রুত তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সে সময় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়লে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৩৫ বছর। চার ভাই ও দু’বোনের মধ্যে তিনি তৃতীয়। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও মা- বাবাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বিকেলে উপশহর জি ব্লকের মসজিদে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। জানাজা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

পর্তুগাল প্রবাসী বড় ভাই আবু তাহের সুমন ও আমেরিকা প্রবাসী ছোট ভাই এ.কে ফরিদ আহমদ সকলের কাছে এ.এইচ.শিব্বির আহমদ এর জন্যে দোয়া চেয়েছেন।






Related News

Comments are Closed