Main Menu

বিশ্বকাপ দলে তামিমের না থাকার বিষয়ে যা বললেন নান্নু

ডেইলি বিডি নিউজঃ বিশ্ব ক্রিকেটের মেগা আসর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠতে এখনও এক মাসের বেশি সময় বাকি।

তবে ১০ সেপ্টেম্বর বিশ্বকাপ দল ঘোষণার শেষ সময় বেঁধে দিয়েছে আইসিসি। আর নিউজিল্যান্ডের বিপক্ষে ৩-১ ব্যবধানে সিরিজ জয়ের পরই বিশ্বকাপ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

১৫ সদস্যের সেই দলে নেই জাতীয় দলের নিয়মিত ওপেনার তামিম ইকবাল,যিনি গত টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত খেলেছিলেন। সবচেয়ে বেশি রান এসেছিল তামিমের ব্যাট থেকে,২৯৫ রান।

আর গত টি-টোয়েন্টি বিশ্বকাপের সর্বোচ্চ রানসংগ্রাহকই নেই আসন্ন বিশ্বকাপে। বিষয়টি অবশ্য পূর্বঘোষিত। কয়েকদিন আগে এক ভিডিওবার্তায় খুদে সংস্করণের বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নেন তামিম।

তামিমকে বিশ্বকাপে না পাওয়াকে দুর্ভাগ্য হিসেবে দেখছেন বিসিবির প্রধান নির্বাচন মিনহাজুল আবেদীন নান্নু।

স্কোয়াড ঘোষণার পর বৃহস্পতিবার সাংবাদিকদের নান্নু বলেন,অবশ্যই তামিম ইকবাল তিন ফরম্যাটে আমাদের সেরা খেলোয়াড়দের একজন। ও নিজে থেকে সরিয়ে নিয়েছে,আমরা আত্মবিশ্বাসী ছিলাম বিশ্বকাপে ওর মতো খেলোয়াড়কে পাবো। পাইনি এটা আমাদের দুর্ভাগ্য, আমরাও মিস করবো তামিমকে। আমরা আত্মবিশ্বাসী ও আবার ফিরে আসবে।

তামিমের না থাকা বিশ্বকাপে ওপেনিংয়ে কেমন শূন্যতা তৈরি হবে প্রশ্নের জবাবে নান্নু বলেন,যারা সুযোগ পেয়েছে তারা বিরাট প্ল্যাটফর্মের মধ্যে আছে এবং তাদের সামর্থ্য আছে ভালো করার ইনশাআল্লাহ। বিশ্বকাপ স্কোয়াডে যারা আছে ওপেনার,তাদের ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী তারা ভালো করবে।






Related News

Comments are Closed