Main Menu

বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময় সভা

হবিগঞ্জ প্রতিনিধিঃ বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ। সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার আর্থ-সামাজিক উন্নয়ন,রাজনৈতিক ও ধর্মীয় পরিবেশ,আইন-শৃংখলা পরিস্থিতি,রাস্তাঘাট সংস্কার ও নির্মাণ,স্থানীয় বড় বাজারস্থ শহীদ মিনারকে যথাযথভাবে সুরক্ষা, জলাবদ্ধতা,মাদক,চোরাচালান,বাল্যবিবাহ,অবৈধ বালু উত্তোলন বিভিন্ন পর্যটন স্পটসহ নানা বিষয়ে উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন তিনি।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি সর্দার আজিমুল হক স্বপন,সিনিয়র সহসভাপতি জীবন আহমেদ লিটন,সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু,যুগ্ম সাধারণ সম্পাদক শামীম চৌধুরী,কোষাধ্যক্ষ আব্দাল মিয়া,নির্বাহী সদস্য শেখ সফিকুল হক সফিকসহ বানিয়াচংয়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানা।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি ৩৩ তম বিসিএসের চৌকস কর্মকর্তা।






Related News

Comments are Closed