Main Menu

রোটারি ক্লাব অব সিলেট সুপ্রিমের শিক্ষা উপকরন ও সেলাই মেশিন বিতরন

ডেইলি বিডি নিউজঃ রোটারি ক্লাব অব সিলেট সুপ্রিমের উদ্যোগে শিশুদের শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরন এবং বিধবা মহিলার মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে।
১৩ সেপ্টেম্বর,সোমবার বিকালে পথশিশুদের শিক্ষাপ্রতিষ্ঠান “আলোঘর”এর শিশু শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন বিতরণ করা হয় এবং ঐ দিনই সন্ধ্যায় একজন বিধবা মহিলাকে একটি সেলাই মেশিন ও নগদ অর্থ প্রদান করা হয়।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ এনামুল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণী প্রোগ্রাম সমূহে প্রধান অতিথির বক্তব্য রাখেন পিডিজি ডিস্ট্রিকট ট্রেইনার প্রিন্সিপাল লে:কর্ণেল (অব:) রোটারিয়ান এম. আতাউর রহমান পীর।

বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন জোনাল কো-অর্ডিনেটর রোটারিয়ান ফয়ছল করিম মুন্না, এসিস্ট্যন্ট গভর্ণর রোটারিয়ান মিজানুর রহমান এবং মছরুর আহমদ চৌধুরী।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন রোটারি ক্লাব সমুহ বন্ধুত্বের মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে এবং অন্যকে মানব কল্যাণে এগিয়ে আসার জন্য উদ্ভুদ্ধ করছে।

অনুস্টান দুটিতে আরও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন রোটারিয়ান আই,পি,পি তারেক আহমদ PHF, ক্লাব ট্রেইনার রোটারিয়ান পি,পি এনায়েত হাসান মানিক, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান নাহিয়ান আরাবি,রোটারিয়ান আরাফাত খান ইয়ামিন,আলোঘর পরিচালক আরজু আমিন এবং আলোঘরের শিক্ষক জনাব মাহমুদ ।
এসময় অতিথিরা আলোঘরের শিক্ষার্থীরদের আর্থিক সহ বিভিন্ন সহযোগীতা প্রদানের আশ্বাস দেন। বিজ্ঞপ্তি






Related News

Comments are Closed