Main Menu

সিলেটে ৮ কথিত সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল মামলা

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের তিনটি ভূইফোড় অনলাইন নিউজ পোর্টালের ৮জন কথিত সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে সিলেটের সাইবার ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেছেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সদস্য সাংবাদিক বাবরুর রহমান বাবর।

মামলায় আসামীরা হলেন,সিলেটের শাহপরাণ থানার উত্তর বালুচর এলাকার বাসিন্দা আওলাদ আলীর পুত্র মোহন আহমদ (৩৮),শাহপরাণ থানার খরাদিপাড়া এলাকার রফিকুল ইসলাম বাচ্চুর স্ত্রী সৈয়দা কবিরুন নেছা (৩৭),শাহপরাণ থানার মোকামেরগুল এলাকার শফিক মিয়ার পুত্র রাজন আহমদ আরিয়ান (২৫), সিলেট সমাচার ডট কমের প্রতিবেদক তুহিনুর রহমান শাহজাহান,দৈনিক বিজয়ের বাণী ডট কমের প্রতিবেদক এএইস রণি,দৈনিক ভাটিবাংলা ডট কমের সম্পাদক মন্ডলীর সভাপতি তোফায়েল আহমদ চেীধুরী,দৈনিক ভাটিবাংলা ডট কমের চেয়ারম্যান এনামুল হক (এনাম), সিলেটের এয়ারপোর্ট থানার আম্বরখানা গোল্ডেন টাওয়ারের বাসিন্দা ও দৈনিক ভাটিবাংলা ডট কমের সম্পাদক ও প্রকাশক এস এম ওয়াহিদুল ইসলাম।

মামলার বিবরণে জানা যায়,সাংবাদিক বাবরুর রহমান বাবরের বিরুদ্ধে বিভিন্ন সময় আসামীরা তাদের অনলাইন নিউজ পোর্টালে ভিত্তিহীন অসত্য সংবাদ পোষ্ট করে তার মানহানী করেছে।

মামলার আইনজীবি এডভোকেট তাজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন,তাদের বিরুদ্ধে সিলেটের সাইবার ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করা হয়েছে। আদালত মামলাটি তদন্তের জন্য এসএমপির শাহপরাণ থানাকে নির্দেশ দিয়েছেন।






Related News

Comments are Closed