Main Menu

মানুষ কেন বিএনপিকে ভোট দেবেঃ প্রশ্ন প্রধানমন্ত্রীর

ডেইলি বিডি নিউজঃ একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে শেখ হাসিনার অবদান আজ আন্তর্জাতিকভাবে স্বীকৃত। ইতোমধ্যে তিনি গণতন্ত্র,স্বাস্থ্য ও শিশু মৃত্যুর হার হ্রাস, তথ্যপ্রযুক্তির ব্যবহার,দারিদ্র্য বিমোচন,উন্নয়ন এবং দেশে দেশে জাতিতে জাতিতে সৌভ্রাতৃত্ব,সম্প্রীতি ও শান্তি প্রতিষ্ঠার জন্য আন্তর্জাতিকভাবে বিভিন্ন খেতাব আর সম্মানে ভূষিত হয়েছেন।

নতুন খবর হচ্ছে,এতিমখানার অর্থ আত্মসাৎ,একুশে আগস্টে গ্রেনেড হামলা,দশ ট্রাক অস্ত্র মামলার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও চেয়ারম্যান তারেক রহমান দণ্ডিত হওয়ার কারণে বিএনপি নির্বাচনে বিজয়ের ‘আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতিসংঘের সাধারণ অধিবেশন উপলক্ষে যুক্তরাষ্ট্র সফরের অভিজ্ঞতা জানাতে সংবাদ সম্মেলনে হাজির হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার বিকাল ৪টায় গণভবন থেকে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল এ সংবাদ সম্মেলন বাংলাদেশ টেলিভিশন এবং বাংলাদেশ বেতারে সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুলের প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন,এতিমের অর্থ আত্মসাৎ,২১ আগস্টে গ্রেনেড হামলা,দশ ট্রাক অস্ত্র মামলা,অগ্নিসন্ত্রাদের দায়ে তাদের নেতৃত্বের দুজন দণ্ডিত আসামি,একজন দেশান্তরী। তারা যে ইলেকশন করতে পারবে,জিতবে সেই বিশ্বাসটাই তো তাদের নষ্ট হয়ে গেছে। তারা জানে,বিজয়ের কোনো সম্ভাবনাই তাদের নাই। এখন তারা ইলেকশনকে কন্ট্রোভারসিয়াল করতে চায়। তারা মানুষের মনে দ্বিধা তৈরি করতে চায়, মানুষের ক্ষতি করতে চায়। মানুষ কেন তাদের ভোট দেবে?

শেখ হাসিনা আরও বলেন,মানুষ কোন সুখের স্বপ্ন, কোন আশার আলো দেখে তাদের ভোট দেবে?






Related News

Comments are Closed